১ কেজির রেগুলার প্রাইস 1600 টাকা

১ কেজির অফার প্রাইস 1350 টাকা মাত্র

ডেলিভারি চার্জ সম্পূর্ণ ফ্রি

অর্ডার করতে আপনার নাম ঠিকিানা ও মোবাইল নাম্বার লিখে CONFIRM ORDER বাটনে ক্লিক করুন।

Billing & Shipping

Bangladesh

Your Products

Product
Quantity
Price
ত্বীনজয়তুন প্লাস্টিক ঝার1
+
৳ 1,350.00

Your order

Product Subtotal
ত্বীনজয়তুন প্লাস্টিক ঝার  × 1 ৳ 1,350.00
Subtotal ৳ 1,350.00
Shipping
Total ৳ 1,350.00
  • আপনার ঠিকানায় পণ্যটি হোম ডেলিভারি হবে। পণ্য হাতে পাওয়ার পর সম্পূর্ণ টাকা দিন।

প্রতিদিন ১/২ চামচ মধু যদি আপনি কালোজিরা দিয়ে খেতে পারেন, তাহলে পৃথিবীর শ্রেষ্ঠ খাবারটি আপনি খেলেন যা রয়েছে রোগ প্রতিরোধ ক্ষমতা বারানো সহ হাজারো উপোকারিতা।

আমাদের নিজস্ব খামারের মাধ্যমে সুন্দরবন থেকে  প্রানের ঝুঁকি নিয়ে সুন্দরবনের মধু সংগ্রহ কারা হয়েছে। আর সেই  মধুটাই আমরা হারবেষ্ট, প্রোসেস এবং ল্যাবটেষ্ট করে গুণগত মান যাচাই বাচাই করে পৌঁছে দিচ্ছি আপনাদের হাতে। সুন্দরবনের মধুতে খলিশা, গেওয়া, গরান, কেওড়া, বাইন, শেয়াল, আর ও অনেক রকমের ফুল থাকার কারনে এই সুন্দরবনের  মধু দেখতে যেমন সুন্দর তার সাথে ঘ্রাণ টা এমন মনে হবে মাএ গাছ থেকে চাক কেটে মধু খাচ্চেন, এইটা খেতে টক মিষ্টি দুর্দান্ত স্বাদের।

[মৌমাছি] তার পেট থেকে বিভিন্ন রঙে পানীয় নির্গত হয়। তাতে মানুষের জন্য রয়েছে সেফা। (সুরা নাহল, আয়াত-৬৯) মধু হল মহান সৃষ্টিকর্তা প্রদত্ত প্রাকৃতিক এ্যান্টিবায়োটিক।

কেন আমাদের উপর আস্তা রাখবেন?

 

আমরা আপনাকে দিচ্ছে  সিজন ফ্রেশ ল্যাব টেস্টকৃত  A গ্রেডের 100% খাটি মধু।

পণ্য হাতে পেয়ে যাচাই বাছাই করে ভালো মন্দো বুঝে পেমেন্ট করার সুবিধা।

আকিদা ফুডস এর কোন মধু অর্ডার করতে এক টাকাও অগ্রিম দিতে হবে না।

দ্রুত ডেলিভারী সুবিধা
ঢাকার মধ্যে এক দিনে এবং ঢাকার বাইরে দুই থেকে তিন দিনের মধ্যে পেয়ে যাবেন ইনশাআল্লাহ।

ফ্রি হোম ডেলিভারি সুবিধা।

কেন নিয়মিত মধু খাবেন?

যৌন ক্ষমতা বৃদ্ধি করে মধু

সুন্দরবনের মধু একটি মহৌষধ হিসেবে কাজ করে। এতে রয়েছে সকল ধরনের প্রয়োজনীয় খনিজ, ভিটামিন ও অন্যান্য পুষ্টি উপাদান। এটি দেহের যৌন স্বাস্থ্যের যত্ন নেয় এবং তা সাবলীল রাখে। রসুন যেমন যৌন স্বাস্থ্য সুগঠিত রাখে ঠিক তেমনি মধুও একই কাজ করে তবে কার্যকরীভাবে।

রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে

রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করার জন্য মধু অনেক ভালো কাজ করে।বিশেষ করে সুন্দরবনের মধুতে রোগ প্রতিরোধ করার উপাদানে ভরপুর থাকে।বিশেষ করে এই মধুতে অ্যামিনো অ্যাসিড, ভিটামিন, খনিজ ও বিভিন্ন অ্যান্টিমাইক্রোবিয়াল বিদ্যমান। এগুলো দেহের জীবাণু ও ব্যাকটেরিয়া দূর করে বিভিন্ন রোগ প্রতিরোধ করার সক্ষমতা বৃদ্ধি করে।

রক্ত চলাচল বৃদ্ধি করে

মধু দেহের স্বাভাবিক রক্ত চলাচল করার জন্য যে যে উপাদান প্রয়োজন হয় তা সরবরাহ করে। বিশেষ করে সুন্দরবনের মধুতে এই সকল উপাদান বেশি পরিমাণে থাকে।

ত্বকের দাগ দূর করে

মধু একটি প্রাকৃতিক রূপচর্চার উপাদান। ত্বকের উপরে থাকা ময়লা, জীবাণু, শুষ্ক বা মরা কোষ এবং কালো দাগ দূর করার জন্য মধু অনেক ভালো কাজ করে। সুন্দরবন থেকে যে মধু সংগ্রহ করা হয় তা আরও দ্রুত ও পরিপূর্ণভাবে কাজ করে।

হজম বৃদ্ধি করে

হজম শক্তি বৃদ্ধি করার জন্য যে সকল এনজাইম প্রয়োজন তার সবকিছুই সুন্দরবনের মধুতে অগণিত মাত্রায় রয়েছে। অর্থাৎ সুন্দরবনের মধু হজম বৃদ্ধি করার এনজাইমের কারখানা।

দেহ প্রাণবন্ত রাখে

মধুকে দেহের জন্য মহৌষধ বলা হয় একটি কারণে আর তা হলো এটি যখন নিয়মিত খাওয়া হয় তখন কোন রোগ দেহে বাসা বাঁধতে পারে না। বিশেষ করে জ্বর, সর্দি, ঠান্ডা জাতীয় সমস্যা সহ অন্যান্য সাধারণ রোগ হয় না। এতে দেহ বেশি সময় ধরে প্রাণবন্ত ও কর্মক্ষম থাকে।

Total: ৳ 1,350.00
CONFIRM ORDER  ৳ 1,350.00